Video Editing

Popular Courses

Showing 1-4 of 4 results
Sale Make Animated Videos & Earn $1500/Month from YouTube ৳12,000৳4,500
(21 votes)

Make Animated Videos & Earn $1500/Month from YouTube

Sumon Hossen / 694 students

কার্টুন ভিডিও YouTube-এ আপলোড করে ধ্রুত নতুন চ্যানেলে মনিটাইজেশন এবং ইনভেস্টমেন্ট ছাড়াই লাখ লাখ অরগানিক ভিউ পাওয়ার মাধ্যমে প্রতি মাসে ১০০০-২০০০ ডলার প্যাসিভ ইনকাম করতে চাইলে এই কোর্সটি হবে আপনার জন্য পারফেক্ট একটি কোর্স। আর ইনকামকে দ্বিগুণ করার জন্য প্রিমিয়াম সব রিসোর্স, Artificial Intelligence ব্যাবহার করে অ্যানিমেশন তৈরি, ভাষা চেঞ্জ করে একাধিক চ্যানেল রান করা ইত্যাদি সব সিক্রেট টেকনিক শেয়ার করা হবে।

Sale Learn 2D Cartoon Animation and Make Money $$$ Online ৳10,000৳4,999
(17 votes)

Learn 2D Cartoon Animation and Make Money $$$ Online

Himangshu Roy / 568 students

Adobe Animate দিয়ে প্রফেশনাল লেভেলের কার্টুন মেকিং এর জন্য যা যা জানা এবং শিখা দরকার সেইসব কিছুর কম্বিনেশনে এই প্রজেক্ট ভিত্তিক কার্টুন অ্যানিমেশন কোর্সটি তৈরি করা হয়েছে। ফাস্ট অ্যানিমেশন তৈরির প্রসেস, প্রিমিয়াম রিসোর্স শেয়ার, ইউটিউব থেকে সহজেই ইনকাম মাল্টিপ্লাই করার টেকনিক ছাড়াও অনেক সিক্রেট কোর্সে শেয়ার করা হবে।

Sale Explainer Video & Animation Making Masterclass in Bangla ৳10,000৳2,999
(25 votes)

Explainer Video & Animation Making Masterclass in Bangla

MD Eunus Uddin / 1056 students

অ্যানিমেশন তৈরি বর্তমান সময়ে খুবই জনপ্রিয় এবং ডিমান্ডফুল কাজ। তরুণদের এই কাজের উপর ব্যাপক আগ্রহ থাকলেও অনলাইনে শেখার মতো পর্যাপ্ত রিসোর্স এখনো নাই। তাই আমি আমার দীর্ঘ ১০ বছরের কাজের অভিজ্ঞতার আলোকে এই কোর্সটি তৈরি করেছি, যা কমপ্লিট করার মাধ্যমে যেকেও এক্সপ্লেইনার ভিডিও তৈরিতে এক্সপার্ট হতে পারবে ইনশাল্লাহ।

Sale Professional 3D Commercial Video Animation In After Effects ৳3,000৳999
(8 votes)

Professional 3D Commercial Video Animation In After Effects

MD Eunus Uddin / 461 students

কমার্শিয়াল থ্রীডি ভিডিও তৈরি করার চাহিদা ফ্রীলেন্সিং মার্কেটপ্লেস এবং টিভি কমার্শিয়ালে প্রচুর। আর এই কোর্সে বিভিন্ন টুল ব্যাবহার করে After Effects দিয়ে কিভাবে প্রোফেসনাল ভাবে এই কাজ গুলো করা যায় সেটি সহজভাবে শিখানো হয়েছে। এছাড়াও কোর্সের সাথে থাকছে ১২০০+ ডলার দামের প্রিমিয়াম রিসোর্স।

error: Alert: Content selection is disabled!!