Merch By Amazon থেকে কত ইনকাম করা সম্ভব? + My Income Report EXPOSED

merch by amazon income report

অনলাইনে বর্তমানে বিভিন্ন ভাবে ইনকাম করা যায়, বর্তমানে অনলাইনে টি-শার্ট বিজনেস করে ইনকাম করাটা এখন একটা বেশ জনপ্রিয় একটি মাধ্যম। এর মধ্যে এক নাম্বার এবং জনপ্রিয় প্লাটফরম হচ্ছে Merch By Amazon।  আপনি ঘরে বসে ডিজাইন করেই টি-শার্ট ডিজাইন করি তা সরাসরি অ্যামাজন-এ সেল করতে পারেন এই প্লাটফরম এর সাহায্যে।

আমরা সবাই জানি অ্যামাজন হচ্ছে ওয়ার্ল্ড এর ১ নাম্বার ইকমার্স ওয়েবসাইট। প্রতিদিন লক্ষ লক্ষ ভিজিটর ভিজিট করে এইখানে কেনা-কাটার জন্য। এখানে যদি আপনি আপনার ডিজাইন করা টিশার্ট সেল করতে চান, তাহলে সেল করতে পারবেন এই মার্চ-বাই-অ্যামাজন প্লাটফর্ম এর সাহায্যে। আপনার ডিজাইন করা টিশার্ট কেও অর্ডার করলেই, আপনার ইনকাম হয়ে যাবে। অ্যামাজনই আপনার ডিজাইন করা টিশার্ট প্রিন্ট করে, কাস্টমারের কাছে পৌঁছে দিবে। আপনাকে কিছুই করতে হবে না। বুজতেই পারছেন, এইখানে আপনার কাজ হচ্ছে সুধুমাত্র Keyword Research এবং Competition Analysis করে ডিজাইন করা।

আর আপনি যদি টিশার্ট সেল করা শুরু করেন অ্যামাজনএ, তাহলে বুঝতেই পারছেন আপনার বিক্রির সম্ভাবনা কিন্তু অনেকটাই বেড়ে যায়, কারন অ্যামাজনএ আছে প্রচুর ফ্রী ট্রাফিক। আর এই সেল এর জন্য আপনাকে কোন রকমই মার্কেটিং করার দরকার নেই, যদি আপনি সঠিকভাবে রিসার্চ করে ডিজাইন করেন।

আমি এই প্লাটফর্মে কাজ করছি প্রায় দুই থেকে তিন বছর হলো। এখন আমার মাসিক ইনকাম প্রায় ৩ থেকে ৪ হাজার ডলার। আজকে আমি আপনাদেরকে আমার মার্চ-বাই-অ্যামাজন এর ইনকাম রিপোর্ট শেয়ার করবো। যেটা দেখে আপনি কিনা মার্চ-বাই-অ্যামাজনএ টিশার্ট বিজনেস শুরু করার ক্ষত্রে অনুপ্রাণিত হতে পারেন।

আপনারা হয়তো এখন বুঝতেই পারছেন যে, এই মার্চ-বাই-অ্যামাজনে ইনকাম এর সম্ভবনা আসলে অসীম। আপনি যদি এবং ভালোভাবে কম্পিটিশন এনালাইসিস করে ডিজাইন করেন, তাহলে আশা করা যায় যে, আপনি এই বিজনেসএ অবশ্যই সাকসেস পাবেন। এবং আপনার এই ইনকাম কেউ আটকাতে পারবেনা। আর সঠিকভাবে কাজ করতে থাকলে আপনি কিছু দিনের মধ্যে বুঝে যাবেন Passive Income এর আসল মজা 😉 আর এই বিজনেস যারা শুরু করে, নতুনদের বেশ কিছু কমন প্রশ্ন করতে দেখা যায়। সেই সমস্ত প্রশ্নের উত্তর জানতে এই পোস্টটি পড়ে ফেলতে পারেনঃ Click Here To Read

সম্প্রতি মার্চ-বাই-অ্যামাজন এর উপর আমি কমপ্লিট একটি বাংলা কোর্স পাবলিশ করেছি। ৭ ঘণ্টার ভিডিও কোর্সে আমি এই মার্চ-বাই-অ্যামাজন টিশার্ট বিজনেস এর সম্পূর্ণ গাইডলাইন ভিডিওতে একদম হাতে কলমে দেখিয়েছি। আপনারা যদি আগ্রহী হন, অনলাইনে যদি ক্যারিয়ার গড়তে চান, তাহলে এই কোর্সটি করে ফেলতে পারেনঃ Merch By Amazon: Earn Daily 10,000 Taka By Selling T-shirts On Amazon (বাংলা কোর্স)

Comments

  • Muhammad Mofazzal Hosen
    August 15, 2018

    apnara ki course koran? naki sudu 7 hours DVD video sale koren?

  • Jahedul islam
    August 15, 2018

    Baia amader just tea shirt ar design kore dete hobe je; i mean sirt ta ke Made kore delevery debe And Design ta kotai korle valo hoi

  • Ramjan Sheikh
    August 21, 2018

    I am very augly to this job.please call me……01733429495

  • md javed umar
    August 21, 2018

    ভাই আমি ঈদের পর আপনার কোর্সটি কিনার সিদ্ধান্ত নিয়েছি আমি একজন গ্রাফিক্স ডিজাইনার আমি 99design এ কাজ করি আপনার কোর্স কিনে ভাল কিছু করতে পারবো কি? আর মার্চ বাই এমাজনে আপনার রাখা ডিজাইন গুলী একটু দেখতে পারবো। কারন আমার অনেকটা আগ্রহ হয়েছে আপনি নিজে একজন মার্কেটার তাই আশা করি আপনার কাজ থেকে ভাল কিছু শিখতে পারবো। ধন্যবাদ….

    • Apni jodi design valo paren, then Merch by amazon a kaj kora hbe apnar jnno best platform. Design er age keyword research, r competition analysis kore design korte parle e valo sell paben, asa kora jay 🙂

  • Istiak
    August 23, 2018

    I want to complete this course

  • Emon khan
    August 28, 2018

    ami ki baby kaj ta soru korbo.r er apps ta nam ki vaia…

  • Bivesh
    September 5, 2018

    সম্পূর্ণ কোর্সের ফি কতো ভাইয়া?

  • S M Moazzem Billah
    September 11, 2018

    আমাকে কি Gafic Designe Course শিখতে হবে? নাকি শুধু Merch By Amazon Course করলেই হবে?

  • Md Rezaul Karim
    September 23, 2018

    I’m very very interest to get notification from this site

  • rowsonara
    September 26, 2018

    sb bujlam but akta bapar thik clear nh … account approve korarnor jonno akta web site eer link daowa laghe aktahana nijr website er link dita hbe naki onno karo ja er aghe amazona use hoinai amn akta link dila hbe fastly approval er jonno

    • Masuk Sarker Batista
      September 26, 2018

      Nijer website er link deya best practice! Mutamuti valo maner kichu article website aa likha thakte hbe.

  • Dewan Ahmed Shaki
    September 29, 2018

    How can I buy it?

  • Suha
    October 8, 2018

    I’am very very interest ..please Vaia help me ..

  • mamun ahamed
    October 9, 2018

    amake prothom ke korte hobe

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *